১৮ মে ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত জীবননগরে সড়ক দুর্ঘটনায় হাতপাখা বিক্রেতার মৃত্যু মেয়েরা চাকরি শুরু করার পর থেকেই ডিভোর্সের সংখ্যা বেড়েছে চুয়াডাঙ্গায় ‘নো হেলমেট, নো ফুয়েল’নীতি বাস্তবায়নে পেট্রোল পাম্প মালিকদের সাথে পুলিশের মতবিনিময় চুয়াডাঙ্গার জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ১৫দিন ধরে অনুপস্থিত,মেলেনি নোটিশের জবাব বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি!
বিবাহিত পুরুষই পছন্দ সারা আলি খানের

বিবাহিত পুরুষই পছন্দ সারা আলি খানের

অনলাইন ডেস্ক

বারংবারই বিতর্কমূলক মন্তব্য করে বসেন সারা আলি খান। এবারও সারার একটি বক্তব্য ঘিরে তৈরি হয়েছে চাঞ্চল্য। সম্প্রতি কফি উইথ করণের স্পেশাল এপিসোডে ‘অতরঙ্গী রে’ ছবির প্রচারে এসেছিলেন সারা আলি খান ও ধনুষ। সারা যখনই করণের শোয়ে আসে ততবারই কোনও না কোনও মন্তব্যের জেরে বিতর্কের মুখে পড়েন। এবারও তার ব্যতিক্রম হলো না।

করণ প্রশ্ন করেন নিজের স্বয়ম্বরে কাকে কাকে দেখতে চান সারা। সারার উত্তর শুনে চমকে যান ধনুষ ও করণ। সারা আলি খান বলেন, তিনি রণবীর সিং,বিজয় দেবেরাকোন্ডা, ভিকি কৌশল ও বরুণ ধাওয়ানকে দেখতে চান। তার মুখে এই নামগুলো শুনে সারাকে সাবধান করেন করণ জোহার। মজা করে করণ বলেন, এদের স্ত্রীরা দেখছে। সারা বলেন, আশা করি তাদের স্বামীরাও দেখছেন। সারার বোল্ড উত্তর শুনে অবাক হন ধনুষও।
তবে শুধু সারার সয়ম্বর নিয়েই নয়, আরও অনেক বিষয় নিয়েই এই এপিসোডে মজা করেন করণ। ধনুষকে তিনি জিগেস করেন, যদি একদিন সকালে ঘুম থেকে উঠে তিনি দেখেন যে তিনি রজনীকান্ত হয়ে গেছেন তাহলে কী করবেন। উত্তরে ধনুষ বলেন তিনি রজনীকান্ত হয়েই থেকে যাবেন।

শেষ রাউন্ডে সাউথের পাঁচজন পরিচালকের নাম বলতে ব্যর্থ হন সারা অন্যদিকে ইনস্টাগ্রামের ভাষায় একটি টার্মের পুরো অর্থ বলতে পারেন না ধনুষ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019